KineMaster Premium Version for Free Download APK কাইনমাস্টার ভিডিও এডিটিং সফটওয়্যার প্রিমিয়াম ডাউনলোড করুন ফ্রিতে | ONLINEBD.INFO

KineMaster Premium Version for Free Download APK ডাউনলোড করুন কোনও জলছবি নয় (সম্পূর্ণ আনলকড)


অ্যান্ড্রয়েডের জন্য কাইনমাস্টার প্যাচড মোড এপিকে ডাউনলোড করুন, ওয়াটারমার্ক ছাড়াই সমস্ত সংস্করণের জন্য সম্পূর্ণরূপে আনলক করা বৈশিষ্ট্যগুলি দিয়ে ফাটল।


কাইনমাস্টার মোড অ্যান্ড্রয়েডের ওয়াটারমার্ক ছাড়াই সম্পূর্ণ আনলক করা ভিডিও এডিটর অ্যাপ্লিকেশন। আনলকড এবং নো ওয়াটারমার্ক সহ সমস্ত বৈশিষ্ট্য সহ অ্যান্ড্রয়েডের জন্য কাইনমাস্টার মোড ভি 5 এপি ডাউনলোড করুন। কেইনমাস্টার অ্যান্ড্রয়েডে ভিডিও সম্পাদনার জন্য খুব শক্তিশালী একটি সরঞ্জাম। অ্যান্ড্রয়েডের জন্য অন্যান্য অ্যাপ্লিকেশনগুলির মতো, কাইনমাস্টার প্রো অ্যাপ্লিকেশনটিরও এটির বিনামূল্যে সংস্করণে একটি অপূর্ণতা রয়েছে। ফ্রি কাইনমাস্টারের প্রকল্পটিতে জলছবি রয়েছে। এছাড়াও, বিনামূল্যে কেইনমাস্টারের কয়েকটি বৈশিষ্ট্যই ভাল পরিমাণ অর্থ প্রদান না করা পর্যন্ত পাওয়া যায় না। কেইনমাস্টার তৈরি করেছেন নেক্স স্ট্রিমিং কর্পস।

কাইনমাস্টার এপিকে হ'ল ভিডিও সম্পাদক অ্যান্ড্রয়েড ফাইল যা আপনাকে এমন কিছু উচ্চ-মানের ভিডিও সম্পাদনা তৈরি করতে সহায়তা করে যা অন্যথায় কেবল কম্পিউটার সিস্টেমে সম্ভব। এটি একটি বিনামূল্যে ব্যবহারযোগ্য অ্যাপ্লিকেশন তবে এতে কিছু বৈশিষ্ট্য বিধিনিষেধ রয়েছে যা প্রিমিয়াম অফারগুলি পেতে আপনাকে অর্থ প্রদান করতে হবে।
পেশাদার এবং অপেশাদারদের জন্য একইভাবে, কাইনমাস্টার মোড এপিকে মোবাইলে সম্পাদনা প্রক্রিয়ায় নিয়ন্ত্রণের কিছু স্তর সরবরাহ করে। আপনি আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোনগুলিতে চমকপ্রদ সম্পাদনা, গতি এবং অ্যানিমেশনগুলি করতে পারেন যা কেবলমাত্র পিসিতে বড় সম্পাদনার সরঞ্জামগুলিতে সক্ষম। কোনও অ্যাপ্লিকেশন ছাড়াই এই অ্যাপ দিয়ে মিডিয়া বাড়ানোর জন্য ওয়াটারমার্ক ছাড়াই সমস্ত প্রিমিয়াম বিকল্প পান।

আজ এই পোস্টে আমি আপনাকে আপনার অ্যান্ড্রয়েডের জন্য একটি কাইনমাস্টার APK সরবরাহ করব যা সম্পূর্ণরূপে আনলক করা এবং আপডেট হওয়া বৈশিষ্ট্যগুলি সহ। আমরা অ্যাপটিকে সমর্থন করি না বা কোনও রূপেই আমরা এর সাথে যুক্ত নই। এই পোস্ট এবং ডাউনলোড লিঙ্কটি শুধুমাত্র ব্যক্তিগত ব্যবহারের জন্য। হাই-এন্ড কম্পিউটার সম্পাদকদের সর্বোত্তম মোবাইল বিকল্প হল কাইনমাস্টার। এটি সমস্ত সম্পাদনা এবং মিশ্রণ করে যা আপনি কম্পিউটার সফ্টওয়্যার থেকে আশা করতে পারেন।
দ্রষ্টব্য: আমি অ্যাপটির বিকাশকারী নই । আমি কেবলমাত্র বিশ্বব্যাপী উপলব্ধ সংস্থান থেকে ডাউনলোড লিঙ্কগুলি হোস্ট করেছি।

কাইনমাস্টার মোড কী?

কেইনমাস্টার মোড অ্যান্ড্রয়েডের জন্য একটি সম্পূর্ণ-আনলক করা পেশাদার ভিডিও সম্পাদক , যা ভিডিও, চিত্র এবং টেক্সটের মাল্টি-লেয়ারগুলিকে সমর্থন করে যা আর্ট কাটিং এবং ট্রিমিংয়ের স্থিতিতে রয়েছে, আপনার মাল্টি ট্র্যাক অডিও, ভলিউম খাম নিয়ন্ত্রণ, 3 ডি ট্রানজিশন, ক্রোমা কী থাকতে পারে ইত্যাদি কোনও ওয়াটারমার্ক ছাড়াই।

মোড কাইনমাস্টারের বৈশিষ্ট্য

  • ভিডিও, চিত্র, স্টিকার, পাঠ্য, হস্তাক্ষর ভিডিও ক্লিপ একাধিক স্তর
  • ফ্রেম বাই ফ্রেম ট্রিমিং, স্প্লাইসিং এবং টুকরা টুকরা
  • ওয়াটারমার্ক নেই
  • সমস্ত সংস্করণ সমর্থন করুন
  • তাত্ক্ষণিক প্রাকদর্শন যে কোনও সময়
  • হিউ, উজ্জ্বলতা এবং স্যাচুরেশন নিয়ন্ত্রণ
  • ভিডিও ক্লিপের জন্য গতি নিয়ন্ত্রণ
  • বিবর্ণ ইন / বিবর্ণ আউট (সামগ্রিক)
  • ভলিউম খাম (একটি ক্লিপের মধ্যে মুহূর্ত থেকে মুহূর্তে যথাযথ ভলিউম নিয়ন্ত্রণ)
  • ট্রানজিশন প্রভাব (3 ডি রূপান্তর, ওয়াইপস, বিবর্ণ এবং আরও অনেক কিছু)
  • বিভিন্ন থিম, অ্যানিমেশন এবং ভিজ্যুয়াল এবং অডিও প্রভাব
  • ক্রোমা কী বৈশিষ্ট্য 
  • সমস্ত ভিডিও ফর্ম্যাট সমর্থন করে।
  • অসমর্থিত ভিডিওগুলি স্বয়ংক্রিয়ভাবে অনুকূলিত করুন।
  • ইউটিউব, ফেসবুক, Google+, ড্রপবক্স এবং আরও অনেক কিছুতে ভাগ করুন

KineMaster Pro Mod APK ডাউনলোড করা নিরাপদ

অ্যাপটি কাঁটাচামচ বা কোডেড নয় তবে এটি একটি অর্থ প্রদানের সংস্করণ যা সাইটে হোস্ট করা হয়, তাই কোনও তৃতীয় পক্ষের ট্র্যাকার বা ম্যালওয়ারের কোনও উপায় নেই যা আপনার গোপনীয়তার ক্ষতি করতে পারে। ফাইলটি শিল্ড, নরটন, অ্যাভাস্ট এবং এভিজির মতো বিভিন্ন অ্যান্টি-ভাইরাস অ্যাপ্লিকেশন ব্যবহার করে স্ক্যান করা হয়েছে। ফাইলটি কোনও দূষিত প্রকৃতির জন্য এমুলেটর এবং টুরস্টগো অ্যাড ডিটেক্টর অ্যাপেও পরীক্ষা করা হয়। এবং আমাদের পরীক্ষা থেকে, আমরা আপনাকে আশ্বাস দিতে পারি যে অ্যাপটি ডাউনলোড করা নিরাপদ। সর্বশেষ সংস্করণগুলি ডাউনলোড করতে নীচের লিঙ্কটিতে ক্লিক করুন।

ডাউনলোড পৃষ্ঠাতে যান

[দ্রষ্টব্য] - অ্যাপের অন্যান্য রূপ এবং পুরানো সংস্করণগুলি নীচে উপলব্ধ।

কীনেমাস্টার মোড ডাউনলোড করবেন?

KineMaster Mod APK Pro ডাউনলোড ও ইনস্টল করার সহজ পদক্ষেপগুলি এখানে।
  1. অজানা উত্স সক্ষম করুন।
  2. উপলব্ধ ডাউনলোড লিঙ্কগুলি থেকে ফাইলটি ডাউনলোড করুন।
  3. ফাইলটি সনাক্ত করুন এবং আপনার ডিভাইসে অ্যাপটি ইনস্টল করুন।
  4. অ্যাপ্লিকেশনটি খুলুন, স্ক্রিনে অনুরোধ করা হলে সমস্ত প্রয়োজনীয় সেটিংস তৈরি করুন। সম্পন্ন! বিনামূল্যে কেএম উপভোগ করুন।

মোড ইনস্টল করতে অজানা উত্সগুলি সক্ষম করুন

  1. আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসে সেটিংসে যান।
  2. সিকিউরিটি নামের বিকল্পটিতে ক্লিক করুন 
  3. এখানে, ডিভাইস প্রশাসকের অধীনে অজানা উত্স অনুসন্ধান করুন।
  4. অচেতন উত্স চালু করুন ।

কাইনমাস্টার মোড এপিকে ইনস্টলেশন সম্পর্কে ভিডিও টিউটোরিয়াল

কাইনমাস্টার মোড APK ডাউনলোড এবং ইনস্টল করার জন্য এই সহজ ভিডিও গাইডটি দেখুন এবং প্রিমিয়াম বৈশিষ্ট্যগুলিও বিনামূল্যে সন্ধান করুন।

ডাউনলোড পৃষ্ঠাতে যান

কেইনমাস্টার মোডের পটভূমি ডেটা অক্ষম করুন 

অ্যাপ্লিকেশনটির ব্যাকগ্রাউন্ডে ডেটা অ্যাক্সেস থাকলে ডিভাইস কনফিগারেশন এবং ওএসের উপর ভিত্তি করে কিছু ডিভাইসে কাজ করতে পারে না not সুতরাং, আমি আপনাকে ব্যাকগ্রাউন্ড ডেটা সীমাবদ্ধ করার বা অন্যথায় ভি 3, ভি 5, ভি 6, ভি 7, এবং ভি 8 এর মতো সমস্ত ভেরিয়েন্টে মোড অ্যাপ ব্যবহার করার সময় মোবাইল ডেটা বন্ধ করার পরামর্শ দিচ্ছি।
পদক্ষেপ 1.  মোড অ্যাপকে ডাউনলোড এবং ইনস্টল করুন।
পদক্ষেপ 2.  আপনার ডিভাইসের সেটিংসে যান এবং অ্যাপ্লিকেশন / সমস্ত অ্যাপ্লিকেশনগুলির অধীনে বা অ্যাপ্লিকেশন পরিচালনা করে কেএম অ্যাপের সন্ধান করুন।
পদক্ষেপ 3.  অ্যাপটি খুলুন এবং "ডেটা ব্যবহার" নামক বিকল্পটিতে ক্লিক করুন।
পদক্ষেপ 4 । এখন এখানে "সীমাবদ্ধ পটভূমি ডেটা" সক্ষম করুন। আপনি চিয়ার্স শেষ !!

কাইনমাস্টার ডায়মন্ড APK

কাইনমাস্টার ডায়মন্ড জনপ্রিয় ভিডিও সম্পাদক অ্যাপ্লিকেশনটির সম্পূর্ণ আনলক করা সংস্করণ, ডায়মন্ড সংস্করণটি ক্রোমা কী সাপোর্ট, আনলিমিটেড লেয়ার এবং কোনও জলছবি ছাড়াই আরও অনেক কিছু দিয়ে একটি নতুন সংশোধিত ইউজার ইন্টারফেস সরবরাহ করে।
  • সরানো ওয়াটারমার্ক
  • নীল থিম
  • স্টোর চালু থাকা প্রিমিয়াম সম্পদগুলি আনলক করা হয়েছে
  • সমস্ত ধরণের স্তর সমর্থন করে
  • ক্রোমা কী সক্ষম হয়েছে
  • সর্বাধিক ভিডিও রেজোলিউশন বৃদ্ধি পেয়েছে

কাইনমাস্টার ডায়মন্ড ডাউনলোড করুন

কিনমাস্টার মোড ভি 3 ডাউনলোড করুন (আনলকড ক্রোমা কী)

Android আপনি অ্যান্ড্রয়েডের জন্য কাইনমাস্টার মোড ভি 3 এপি ডাউনলোড করতে পারেন তবে অ্যাপটি প্রতিবার ব্যবহার করার সময় ডেটা বন্ধ করে দেওয়া নিশ্চিত করে নিন।
ডেটা সীমাবদ্ধ করতে আপনি গুগল প্লে স্টোর থেকে NoRoot ফায়ারওয়াল অ্যাপ ব্যবহার করতে পারেন 
Ro ক্রোমা কী পটভূমিতে সবুজ স্ক্রিনে অ্যাক্সেস দেয় যা সিনেমাটিক ভিএফএক্স প্রভাব তৈরিতে সহায়তা করতে পারে। এটি একটি সম্পূর্ণ অফার দেয় এবং পুরোদস্তুর কম্পিউটার সফ্টওয়্যার হিসাবে কাজ করে।

কিনমাস্টার মোড ভি 3 ক্রোম কী ডাউনলোড করুন - সরাসরি ডাউনলোড করুন [লিঙ্ক 1]

»আপনি ক্রোমা কী এবং ভিডিও লেয়ার বৈশিষ্ট্যগুলির মধ্যে একটিতে এম্বেড থাকা অ্যাপ্লিকেশনটির আনলক করা সংস্করণও ডাউনলোড করতে পারেন। তবে নিশ্চিত হয়ে নিন যে অ্যাপটির স্মুথ রানিংয়ের জন্য আপনার কাছে একটি উচ্চ-স্মার্টফোন রয়েছে।

কাইনমাস্টার লাইট APK

কেইনমাস্টার লাইটটি কেএম অ্যাপের একটি হালকা ভার্সন। আসল অ্যাপটি অ্যাপ্লিকেশন এবং প্রচুর পরিমাণে ডিভাইস সংস্থান এবং ব্যাটারি গ্রাস করে। যদি আপনি নিম্ন-এন্ড্রয়েড ডিভাইসটিতে চালিত হন তবে কেএম অ্যাপটি কম র‍্যাম এবং প্রসেসিং গতির কার্যকারিতা ব্যাহত করতে পারে বলে সহজেই চালাতে সক্ষম না হতে পারে। সুতরাং কেইনমাস্টার লাইট নামে আনলকযুক্ত সমস্ত বৈশিষ্ট্য সহ একটি মোড সংস্করণ রয়েছে।
অ্যাপটি কেএম অ্যাপের একটি ফ্যাট কাট সংস্করণ এবং এতে নো-ওয়াটারমার্ক, মাল্টি-লেয়ার, চোমা কী, থ্রিডি এফেক্টস, ওয়াইপ ইফেক্টস, ফেইড এফেক্টস ইত্যাদি সমস্ত প্রধান বৈশিষ্ট্য রয়েছে আপনি নীচের লিঙ্ক থেকে ফাইলটি ডাউনলোড করতে পারেন। হালকা ওজন হওয়ায় স্টোরেজ, কম র‍্যাম, ন্যূনতম ব্যাটারি এবং সঞ্চয় স্থান খায়।

কাইনমাস্টার প্রাইম APK

কেইনমাস্টার প্রাইম হ'ল মূল কেএমের একটি প্রিমিয়াম সহায়ক বিকল্প যা সমস্ত বৈশিষ্ট্যযুক্ত। প্রাইম অ্যাপটির পেইড সাব-ভার্সনটির মতো। আসল কেএম অ্যাপে সম্পূর্ণ অ্যাক্সেস দেওয়ার জন্য আপনাকে প্রথমে প্লে স্টোর থেকে কেএম ডাউনলোড করতে হবে এবং তারপরে প্রাইম এপিএল ইনস্টল করতে হবে।

কেইনমাস্টার ভি 8 Mod APK

কেইনমাস্টার মোড ভি 8 সম্পূর্ণরূপে আনলক করা বৈশিষ্ট্যযুক্ত এমওডির সবচেয়ে উন্নত সংস্করণ। মোড 8 ক্রোমা কী, মাল্টি-লেয়ার সাউন্ড খাম, ক্লিপআর্ট, ট্রিমস এবং কাটগুলি সহ সমস্ত বৈশিষ্ট্য হোস্ট করে। কেএম ভি 8 সর্বশেষতম সংস্করণ এবং আপনার এই সংস্করণটির জন্য অর্থ প্রদানের দরকার নেই। অ্যাপটি কোনও ওয়াটারমার্ক ছাড়াই বিনা মূল্যে অ্যাপের সমস্ত আনলক করা বৈশিষ্ট্যগুলিতে অ্যাক্সেস সহ আমরা বেতন হিসাবে পেয়েছি তার অনুরূপ।

কাইনমাস্টার লাইট ক্রোমা কী

কাইনমাস্টার লাইট প্রাইম ক্রোমা কী সহ কাইনমাস্টারের একটি লাইট বৈকল্পিক যা আপনাকে সবুজ স্ক্রিনের সাথে চিত্রগুলি এবং ভিডিওগুলি সম্পাদনা করতে দেয়। এই ক্রোমা কী আপনাকে আপনার ভিডিও এবং চিত্রগুলিতে গভীর ভিএফএক্স প্রভাব যুক্ত করার বিকল্প দেবে। কেএম প্রাইম লাইট হ'ল কেএম অ্যাপের সাথে ব্যবহারযোগ্য সেরা অ্যাডোন। কেএম ক্রোমা অ্যাপ্লিকেশনটি মূল কেএম অ্যাপের সাথে ইনস্টল করা দরকার যাতে অ্যাডোনরটি অ্যাপ অ্যাপটিতে যুক্ত করা যায়।

পিসিতে কীমাস্টার মোড ইনস্টল করবেন কীভাবে?

যদিও পিসির জন্য কোনও স্বতন্ত্র কোনমাস্টার অ্যাপ নেই। তবে আপনি আপনার উইন্ডোজ এবং ম্যাক পিসিতে কেএম ইনস্টল করতে পারেন। আমি আপনাকে বলব কীভাবে আপনি আপনার সিস্টেমে কেইমাস্টার মোড ইনস্টল করতে পারেন।
উইন্ডোজ এবং ম্যাকের জন্য পিসিতে কিনমাস্টার মোড ডাউনলোড এবং ইনস্টল করার সহজ পদক্ষেপগুলি এখানে রয়েছে।
  1. আপনার পিসিতে এমুলেটরটি ডাউনলোড করুন।
  2. এমুলেটর ইনস্টল করুন, এটি একটি অ্যান্ড্রয়েড ফোন অনুকরণ করবে।
  3. এখন উপরের লিঙ্কগুলি থেকে কাইনমাস্টার মোড পান।
  4. এমুলেটরটিতে কাইনমাস্টার মোড ইনস্টল করুন
  5. স্ক্রিনে অনুরোধ করা হলে অ্যাপটি প্রয়োজনীয় সেটিংস তৈরি করুন Open সম্পন্ন!
দুর্দান্ত সম্পাদনা তৈরি করতে আপনি কম্পিউটারে কেএম অ্যাপ ব্যবহার করতে পারেন।

ডাউনলোড পৃষ্ঠাতে যান

কেইনমাস্টার মোডে সমস্যা শুট সমস্যা

আপনি যদি অ্যাপটিতে সমস্যার মুখোমুখি হন তবে আপনার কেএম মোড অ্যাপে সম্পর্কিত সমস্ত সমস্যা সমাধানের জন্য নীচে কয়েকটি সম্ভাব্য সমাধান রয়েছে।

অ্যান্ড্রয়েডে রফতানি করার সময় ত্রুটি

  • উপরের পৃষ্ঠাটি ডাউনলোড করে অ্যাপটি সর্বশেষ সংস্করণে আপডেট করুন।
  • রফতানির প্রক্রিয়া চলাকালীন কোনও স্ক্রিন রেকর্ডার ব্যবহার করবেন না, স্ক্রিন রেকর্ডারগুলির ভিডিও এনকোডার কেএম এর সাথে জটিলতার কারণ হতে পারে।
  • কেএম হার্ডওয়্যার ভিডিও এনকোডারটিতে কাজ করে এবং অন্য কোনও ব্যবহার প্রক্রিয়াটি ব্যর্থ হতে পারে।

"কোডেক উদ্যোগ ব্যর্থ ত্রুটি" ঠিক করুন

এই ত্রুটিটি ঘটতে পারে কারণ এটি ডিভাইস রেজোলিউশন, হার্ডওয়্যার সামঞ্জস্যতা এবং সফ্টওয়্যার কার্যকারিতা ভুল সনাক্ত করে। আপনি নিম্নলিখিত পদক্ষেপগুলি দ্বারা এটি ঠিক করতে পারেন।
  1. ডিভাইসটি পুনরায় বুট করুন।
  2. ওপেন কেএম
  3. সেটিংস বিকল্পে আলতো চাপুন । (গিয়ার আকারযুক্ত)
  4. এখানে ডিভাইস সক্ষমতার তথ্য খুলুন  
  5. উপরের-ডানদিকে 3 টি বিন্দু (  ) দ্বারা নির্দেশিত মেনুটিতে আলতো চাপুন 
  6. বিশ্লেষণ  চালানোর জন্য হার্ডওয়্যার পারফরম্যান্স অ্যানালাইসিস চয়ন করুন  (এটি 5 মিনিট পর্যন্ত সময় নিতে পারে)
  7. তারপরে আবার ডিভাইসটি পুনরায় বুট করুন।

অ্যাপ্লিকেশন ডিভাইস স্টোরেজে মিডিয়া সনাক্ত করতে অক্ষম

অ্যাপটি যদি মিডিয়া সনাক্ত করতে সক্ষম না হয় তবে প্রথমে অ্যাপটিকে সমস্ত অনুমতি দিন। অ্যাপটি মিডিয়াকে সূচী করতে কিছুটা সময় নিতে পারে। অ্যাপটি দ্বারা মিডিয়া সূচি না হওয়া পর্যন্ত কিছুটা ধৈর্য ধরুন। ডিভাইসটি পুনরায় বুট করুন এবং অ্যাপটির কার্যকারিতা সন্ধান করুন।

অন্যান্য বিবিধ ত্রুটিগুলি ঠিক করুন

  • অ্যাপ্লিকেশনটিকে সমস্ত অনুমতি দেওয়া হয়েছে তা নিশ্চিত করুন; সেটিংস → অ্যাপস / সমস্ত অ্যাপ্লিকেশন → কাইনমাস্টার অ্যাপ। এখানে অ্যাপ্লিকেশনটিতে সমস্ত অনুমতি প্রদান করুন।
  • ইনস্টল করা থাকলে অ্যাপের আগের কোনও সংস্করণ মুছুন এবং আপনার ডিভাইসে স্টোরেজ ফোল্ডার ফাইলটি মুছুন।
  • আপনি অ্যাপ্লিকেশনটির ডেটা এবং ক্যাশে মুছতে বা সাফ করতে পারেন 
  • মোড অ্যাপটি ব্যবহার করার সময় ডেটা অফ করুন । অ্যাপটি ইন্টারনেটে অ্যাক্সেস পেলে কিছু বৈশিষ্ট্য কাজ করতে পারে না।
  • পর্যাপ্ত অভ্যন্তরীণ মেমরি এবং র‌্যাম স্পেস রয়েছে অন্যথায়, ফোন অ্যাপ্লিকেশনটি খারাপ ব্যবহার করতে পারে।
  • যদি অ্যাপটি মিডিয়াটিকে সূচী করতে অক্ষম হয় তবে আমি আপনাকে পুনরুদ্ধার মোডে ফোনের ক্যাশে সাফ করার পরামর্শ দিই। গুগল অনুসন্ধান আপনি কীভাবে এটি আপনার ডিভাইসের জন্য করতে পারেন তা সন্ধান করতে।
নীচের লিঙ্ক বোতামটি থেকে কেএম মোডের সর্বশেষতম সংস্করণগুলি ডাউনলোড করুন।

প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নাবলী (FAQ)

1. পিসিতে কিাইনমাস্টার ব্যবহার করা যেতে পারে?

পিসির জন্য স্বতন্ত্র কেএম অ্যাপ নেই তবে আপনি আপনার উইন্ডোজ এবং ম্যাক পিসিতে একটি অ্যান্ড্রয়েড এমুলেটর চেষ্টা করতে পারেন বিনা মূল্যে কাইনমাস্টার অ্যাপ্লিকেশন চালানোর জন্য এবং আপনার সম্পাদনাগুলি তৈরি করতে।

২.কিনিমাস্টার বিনামূল্যে?

হ্যাঁ, অ্যাপটি বিনামূল্যে ব্যবহারযোগ্য এবং সমস্ত বৈশিষ্ট্য সহ আসে with তবে কিছু প্রিমিয়াম বিশেষ প্রভাব এবং ওয়াটারমার্ক অপসারণের জন্য আপনাকে অ্যাপ্লিকেশন ক্রয়ের প্রয়োজন হতে পারে।

৩.কিনমাস্টারের কি জলছবি আছে?

হ্যাঁ, কাইনমাস্টার তার প্রকল্পগুলিতে একটি জলছবি নিয়ে আসে। তবে আপনি প্রদান করতে পারেন এবং ওয়াটারমার্কটি মুছে ফেলতে পারেন বা উপরের লিঙ্কটি থেকে মোড সংস্করণগুলি ডাউনলোড করতে পারেন এবং পুরোপুরি বৈশিষ্ট্যযুক্ত কেএম অ্যাপ্লিকেশনটি বিনামূল্যে পেতে পারেন।

৪. কীভাবে আমি কাইনমাস্টার কেইমাস্টার প্রো আনলক করব?

আপনি উপরের ডাউনলোড পৃষ্ঠা থেকে কেএম নকল সংস্করণগুলি ডাউনলোড করতে পারেন এবং বিনা ব্যয়ে কোনও হোল্ড ছাড়াই অ্যাপটি উপভোগ করতে পারেন।

৫.কিনমাস্টার কোন ভিডিও ফর্ম্যাট সমর্থন করে?

  • এমপি 4 (এইচ .264 বেসলাইন / প্রধান / উচ্চ প্রোফাইল + এএসি এলসি / পিসিএম)
  • 3 জিপি (এইচ .264 বেসলাইন / প্রধান / উচ্চ প্রোফাইল + এএসি এলসি / পিসিএম)
  • এমওভি (H.264 বেসলাইন / প্রধান / উচ্চ প্রোফাইল + এএসি এলসি / পিসিএম)
উপসংহার:  উপরের ডাউনলোড লিঙ্কগুলির সাহায্যে আপনি সম্পূর্ণরূপে আনলকযুক্ত কোনও বৈশিষ্ট্য যেমন কোনও ওয়াটারমার্ক, ক্রোমা কী এবং অন্যান্য সমস্ত বৈশিষ্ট্য সম্পূর্ণরূপে আনলক করা ছাড়া কেএম APK ডাউনলোড করতে পারেন video ভিডিও লেয়ার সমর্থন সহ কেএম সবচেয়ে জনপ্রিয় ভিডিও সম্পাদনা অ্যাপ।
দ্রষ্টব্য: উপরের ডাউনলোড লিঙ্কগুলিতে কিছু হারিয়ে যাওয়া বা সমস্যা দেখা দিলে নীচে মন্তব্য করুন। আমরা অ্যাপটিকে সমর্থন করি না বা এটির সাথে আমরা কোনও অনুমোদিত হয় না। অ্যাপ্লিকেশনটি শুধুমাত্র ব্যক্তিগত ব্যবহারের জন্য ব্যবহার করুন। আপনি অ্যান্ড্রয়েড ফোনের জন্য সেরা ভিডিও সম্পাদক অ্যাপ্লিকেশনগুলির একটি সংশোধিত তালিকাও পড়তে পারেন।
আপডেট: ডাউনলোড লিঙ্কটি আরও লিঙ্ক এবং দ্রুত ডাউনলোড সার্ভারের সাথে আপডেট করা হয়েছে। অ্যাপসটি বিভিন্ন অ্যান্ড্রয়েড সংস্করণে পরীক্ষা করা হয়েছে এবং স্থিতিশীল হিসাবে পাওয়া গেছে.

Post a Comment

0 Comments